• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে এমপি এডিএম শহিদুল ইসলামের ঈদ শুভেচ্ছা বিনিময়

শেরপুরের শ্রীবরদীতে দলীয় নেতাকর্মী, ব্যবসায়ী ও সাধারণ জনগণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। শুক্রবার সন্ধ্যায় পৌর বাজারের শহিদ মিনার সংলগ্ন মাঠে সর্বস্তরের নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ এবং স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ সাংসদের সঙ্গে দেখা করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম বলেন, শ্রীবরদী-ঝিনাইগাতী উপজেলার মানুষ আমার প্রাণশক্তি। এরা সবাই আমার পরিবারের সদস্য, আমার আত্মার আত্মীয়। তাই সুখে দুখে সব সময় আমি উপজেলার সাধারণ মানুষের সঙ্গে থাকতে চাই। সাধারণ মানুষের মুখের হাসি আমার প্রাণশক্তি জোগায়। আল্লাহ যেন মৃত্যুর পূর্ব পর্যন্ত আমাকে জনগণের সেবা করার তৌফিক দান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।